সেক্সের সময় মেয়েরা কাঁদে কেন | সেক্সের সময় বৃদ্ধির উপায়

সেক্সের সময় মেয়েরা কাঁদে কেন,সেক্সের সময় বৃদ্ধির উপায়,সেক্সের সময় বাড়ানোর খাবার,সেক্সের সময় বাড়ানোর উপায়,সেক্সের সময় বাড়ানোর,সেক্সের সময় বৃদ্ধির ঔষধ,সেক্সের সময় বৃদ্ধি,সেক্সের সময় ব্যথা কমানোর উপায়, সেক্সের সময় আমি কিভাবে আমার স্ত্রীকে আরও তৃপ্তি বোধ করতে পারি?

সেক্সের সময় মেয়েরা কাঁদে কেন | সেক্সের সময় বৃদ্ধির উপায়

সেক্সের সময় মেয়েরা কাঁদে কেন


ধৈর্য ধরে থাকুন; আপনি ইতিমধ্যে জানেন কি ঘটবে, তাই খুব উতসাহী না পেতে চেষ্টা করুন. 


 2. ধীরে ধীরে শুরু করুন এবং পরিস্থিতি তাড়াহুড়ো করবেন না। 


 আগে আপনার স্ত্রীর সাথে যোগাযোগ করে 


 3. আপনার স্ত্রীকে স্পর্শ করার আগে তার সাথে স্নেহপূর্ণ হন; তাকে আপনার আরাধ্য নামে ডাকুন এবং তার প্রতি আপনার ভালবাসা প্রকাশ করুন। এটি এই কারণে যে মহিলাদের জৈবিক যৌন চাহিদা থাকে না, যেখানে পুরুষদের থাকে। তাদের উত্সাহী হতে কিছুটা সময় লাগে কারণ তাদের প্রয়োজনীয়তা তাদের মস্তিষ্ক দ্বারা পরিচালিত হয়। যার শরীর এবং মন সিঙ্কে নেই তার সাথে যৌন সম্পর্ক এড়িয়ে চলুন, কারণ তার শরীর প্রতিক্রিয়া জানাবে না। একটি চুম্বন দিয়ে শুরু করুন।


আরো পড়ুন:প্রথমবার শারীরিক মিলনের ক্ষেত্রে কোন বিষয় গুলো লক্ষ্য রাখা উচিত


 4. একটি চুম্বন দিয়ে শুরু করুন এবং এটি প্রসারিত করুন। নাজুক জায়গা স্পর্শ এড়িয়ে চলুন.

 5. সংবেদনশীল জায়গাটিকে আলতোভাবে আদর করুন যখন দেখেন যে আপনার স্ত্রী সংবেদনশীল জায়গায় সরাসরি স্পর্শ করার পরিবর্তে উদ্দীপিত হচ্ছেন। 


 6. আপনার সঙ্গী সম্পূর্ণভাবে উত্তেজিত হওয়ার এক থেকে দুই মিনিট পর যৌন ক্রিয়াকলাপের দিকে লক্ষ্য রাখুন। মিলনের পর্যায়: একটি সুন্দর বেডরুম তৈরি করুন যা শুধুমাত্র ঘুমানো এবং যৌন মিলনের জন্য ব্যবহৃত হয়। সহবাস করার সময়, রোমান্টিক সঙ্গীত বাজান এবং ঘরটি অন্ধকারে আলোকিত রাখুন। 


 1. তার শরীরে প্রবেশ করার আগে আলতো করে তার যৌনাঙ্গকে আপনার নিজের সাথে আদর করুন। এটি তাকে আপনার আসন্ন প্রবেশদ্বারে সতর্ক করবে এবং তাকে মানসিকভাবে প্রস্তুত হতে সাহায্য করবে। 


 2. কখনই জোর করে প্রবেশের চেষ্টা করবেন না। আপনার স্ত্রীকে আশ্বস্ত করুন যে কোনও সমস্যা নেই যদি আপনি আবিষ্কার করেন যে তার যৌনাঙ্গ আপনাকে গ্রহণ করার জন্য প্রস্তুত নয়; আপনার ক্রোধ প্রকাশ করবেন না। এটা সম্ভব যে যৌনাঙ্গের অঙ্গগুলি সর্বদা কোনও উপায়ে প্রতিক্রিয়া দেখাবে না। যদি সে রেগে যায় তবে তার মস্তিষ্ক ধীরে ধীরে প্রতিক্রিয়া দেখাবে কারণ সে উত্তেজিত হওয়ার পরিবর্তে আতঙ্কিত হবে। 


আরো পড়ুন:স্বপ্নদোষ থেকে চিরতরে মুক্তি পাওয়ার উপায় 100% গ‍্যারান্টি কাজ হবে


 3. আপনি প্রবেশ করার পরে আপনার স্ত্রীকে আলতো করে স্পর্শ করুন, তাকে আপনার হৃদয়ের নীচ থেকে বলুন এবং তার পুরো শরীরকে স্পর্শ করুন। মনে রাখবেন যে আপনার সঙ্গীকে কোমল শারীরিক স্পর্শ দিলে সে আনন্দিত হবে এবং একটি ভাল স্মৃতি তৈরি করবে যা তার মনে আটকে থাকবে। ফলে যৌন কার্যকলাপের সময় তার প্রতিক্রিয়া

 4. আপনার স্ত্রীর যত্ন নিন. মাঝে মাঝে তাকে জিজ্ঞাসা করুন সে কেমন অনুভব করছে। আপনি যদি দেখেন যে আপনার সঙ্গীর যোনিপথের তরল শুকিয়ে যাচ্ছে বা হ্রাস পাচ্ছে তা অবিলম্বে যৌন কার্যকলাপ বন্ধ করুন; চালিয়ে যেতে তাদের ধাক্কা দেবেন না। 

 5. যৌন ক্রিয়াকলাপের সময় যখন আপনার খিঁচুনি সংবেদন হয় তখন পেলভিক সঞ্চালন বন্ধ করুন। সংবেদন খারাপ হলে, আপনি বীর্যপাত হবে। আলতো করে আপনার সঙ্গীর ঘাড়ের উপর আপনার মাথা রাখুন বা তার একটি দুধ টিপুন। চোখ বা চুল কিছু ভালবাসা দিন। আলতো করে তাকে স্পর্শ করুন। আপনার ফোকাস সরানো হবে, এবং ঝনঝন অনুভূতি কম হওয়ার সাথে সাথে যৌনাঙ্গ স্বাভাবিক অবস্থায় ফিরে আসবে। এরপরে, মিটিং আবার শুরু করুন। পদ্ধতিটি দুই বা তিনবারের বেশি ব্যবহার করবেন না। 

 6. আসন পরিবর্তন করুন। ধীরে ধীরে আপনার প্রিয় আসনটি আবিষ্কার করুন কারণ প্রতিটি জুটি প্রতিটি আসনের সাথে খুশি। তাদের ব্যাবহার করুন. 

 7. যদি আপনার লিঙ্গ নরম হয় বা দ্রুত বীর্যপাত হয়, অথবা যদি যৌনসঙ্গমের সময় মহিলা সঙ্গীর যোনিপথের তরল দ্রুত শুকিয়ে যায়, তবে তাদের বিরুদ্ধে এটি ধরে রাখবেন না। এভাবেই নিয়মিত যৌনজীবন হতে পারে, মাসে দুই থেকে চারবার। আপনার স্ত্রীকে আশ্বস্ত করুন যে কিছুই ভুল নয়। পরের বার আরও ভালো হবে। প্রতিবার অন্তরঙ্গ সহবাসে জড়ানোর প্রয়োজন নেই। 

 8. প্রতিটি দম্পতির একটি পছন্দের উত্তেজনা কৌশল রয়েছে (যেমন ফুঁ দেওয়া চুম্বন বা চুম্বন), তাই আপনার প্রিয় খুঁজে বের করুন। সেই ব্যবস্থা নিন। কোনো সিদ্ধান্ত নেওয়া থেকে বিরত থাকুন। আপনার স্ত্রী যদি এটিকে অস্বীকার করেন তবে কিছু করা এড়িয়ে চলুন। 

 9. আপনার ইচ্ছা অনুসরণ করুন কিন্তু আপনার সঙ্গীর না. সুতরাং, পরিমিত ব্যায়াম করুন। 

 10. আপনি যদি আপনার অন্দরসজ্জায় বাড়িতে চলাফেরা এড়ান, লোকেরা আপনার দেহের প্রতি কম টানা হতে পারে। 

 11. রাতে ঘুমাতে যাওয়ার আগে,আপনার স্ত্রী উত্তেজক পোশাক পড়বে তাহলে দুজনের মাঝে আকর্ষণ সৃষ্টি হবে


আরো পড়ুন: মেয়েরা বিছানায় কী চায় | কোথায় কোথায় আদর চায় জানেন

Post a Comment

Please Select Embedded Mode To Show The Comment System.*

Previous Post Next Post