মেয়েরা বিছানায় কী চায় | কোথায় কোথায় আদর চায় জানেন | লজ্জা নয় জানতে হবে

মেয়েরা বিছানায় কী চায় | কোথায় কোথায় আদর চায় জানেন,মেয়েদের কোথায় উত্তেজনা বেশি,মেয়েদের কি করলে করতে দেয়,মেয়েদের কোন জায়গায় হাত দিলে ভালো লাগে,মেয়েদের কোথায় উত্তেজনা বেশি,মেয়েদের কোন জায়গায় হাত দিলে ভালো লাগে,


মেয়েরা বিছানায় কী চায় | কোথায় কোথায় আদর চায় জানেন


বিছানায় বেশিরভাগ মেয়েরই নানা অভি‌যোগ থাকে।

মূল অভি‌যোগের তো নিষ্পত্তি সম্ভব নয়। তবে পুরুষদের নিয়ে অন্য অভি‌যোগগুলির নিষ্পত্তি সম্ভব। অধিকাংশ মহিলারই অনু‌যোগ, বিছানায় বড্ড তাড়াহুড়ো করেন পুরুষরা। শুরুতেই আসল জায়গায় চলে ‌যান। অথচ সেক্সের মজা বাঁকা রাস্তায় চলেই। সহজে লক্ষ্যে পৌঁছে গেলে মজা থাকে না। মহিলারাও চান না সেটা। তাঁরা চান না পুরুষের আদর।


তা কীভাবে আদর করবেন?

নানা ধরণ রয়েছে। মহিলারা চান আপনি তাঁর শরীরের বিশেষ জায়গা স্পর্শ করুন। এবার আপনি ভাবছেন, কী এমন জায়গা স্পর্শ করলে খুশি হন মেয়েরা। তা জানতে চান। বিভিন্ন মহিলাদের নিয়ে নানা সমীক্ষা করা হয়েছে। প্রতিটা সমীক্ষা থেকে ‌যে নি‌র্যাস পাওয়া গেল, তা জেনে নিন আপনিও।



মুখে আদর করতে মুখেকরতে আপনার হাত নিয়ে ‌যান তাঁর কানে।

আস্ত করে হাতটা দিয়ে কানে আদর করুন। কানের লতিতে হাত দিন। বিশেষজ্ঞরা বলছেন, পার্টনারের কানে আপনার নিঃশ্বাসই জাগিয়ে তুলতে পারে।


ঠোঁট হচ্ছে আরও একটা অংশ ‌যা পছন্দ করেন আপনার মেয়েরা।

ঠোঁটে ঠোঁটে মেলাতে বেশিরভাই মেয়েই চান। তবে এক্ষেত্রে সবুর ধরতে হবে। প্রথমে বিদেশি স্টাইলে ‌যাবেন না। দেশি স্টাইলে শুরু করে আস্ত আস্তে বিদেশি স্টাইলে ‌যান।


পার্টনারের হাত স্পর্শ করুন। উত্তেজনা তৈরিতে হাতের জুড়ি নেই।

 বলছেন বিশেষজ্ঞরাই। হাতের তালু চেপে ধরুন। আপনার আঙুল দিয়ে তাঁর আঙুল চেপে ধরুন।


অনেক সময়ে সঙ্গী রাগ দেখিয়ে পিছন ফিরে ‌যান।

বিশেষজ্ঞরা বলছেন, এই রাগের মানে অন্য। এটা নকল রাগ। তিনি আসলে পিঠে আদর চান। তিনি আপনার আদরে খুশি হননি, এটাও একটা সংকেত। আপনি বুঝে নিন। পিঠে আদর করতে আপনার হাত ও ঠোঁট কাজে লাগান। তবে শুরু করুন উপর থেকে। আস্তে আস্তে নীচে নামুন।


প্রধান জায়গার আগে আসে ঊরু।

ঊরুতে আদর করলে পার্টনারের শরীরে উত্তেজনা তৈরি হয়। এক্ষেত্রেও নীচ থেকে শুরু করেন।


এটাই পার্টনারের শরীরে উত্তেজনা তৈরি করে।

তাই পায়ে আদর পছন্দ করেন মেয়েরা। এক্ষেত্রে নীচ থেকে হাত উপরে তুলুন। ঠিক মোক্ষম জায়গার আগে থামিয়ে দিন। তিনি চাইবেন, অথচ আপনি আর এগোবেন না। আপনি নিজেকে নিয়ন্ত্রণে রাখবেন। এভাবে অনেকক্ষণ চালিয়ে ‌যান।


এবার সবচেয়ে গুরুত্বপূর্ণ প‌র্যায়। 

সেটা হল আপনার পার্টনারের স্তন। আদর করুন তবে সাবধানে। হালকা হাতের স্পর্শ করুন। পরে ঠোঁটও ছোঁয়াতে পারেন। দরকারে দুটো হাতই কাজে লাগান। এভাবেই ফোর প্লে-র মজা নিন। এবার আসল জিনিস, সেটা মহিলারা কী পছন্দ করেন?


আরো পড়ুন:প্রথমবার শারীরিক মিলনের ক্ষেত্রে কোন বিষয় গুলো লক্ষ্য রাখা উচিত

Post a Comment

Please Select Embedded Mode To Show The Comment System.*

Previous Post Next Post